বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সাপ্তাহিক বাংলার বারুদের কোন অনলাইন পোর্টাল বা পেইজ নেই



সিলেট থেকে প্রচারিত ও সর্ব মহলে আলোচিত সাপ্তাহিক বাংলার বারুদের অনলাইনে কোন পোর্টাল কিংবা পেইজ নেই বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে পত্রিকা কর্র্তৃপক্ষ।

বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত বার্তায় পত্রিকার নির্বহী সম্পাদক, সিলেট সিটি প্রেসক্লাবের সভাপতি বাবর হোসেন জানিয়েছেন সিলেট থেকে প্রচারিত সাপ্তাহিক বাংলার বারুদের অনলাইনে পোর্টাল বা কোনো পেইজ নেই।

সম্প্রতিকালে দৈনিক সবুজ সিলেট পত্রিকায় সৈয়দ বাপ্পী সংবাদপত্রের ষ্টিকার দিয়ে রেজিস্টেশনবিহীন গাড়ী চলাচল সংক্রান্ত যে রিপোট করেছেন তা সময় উপযোগী এবং বাস্তব সম্মত। সৈয়দ বাপ্পীর বিরুদ্ধে বিভিন্ন পোর্টালে যে সব সংবাদ কে বা কারা করছেন এবং তাতে বাংলার বারুদের পেইজ সম্বলিত স্থানে লাইক, শেয়ার দিয়ে প্রচার করছেন তা সম্পূর্ণ বেআইনি এবং অনধিকার চর্চার সামিল।

এ ধরনের অপতৎপরতামূলক কর্মকান্ডের সাথে বাংলার বারুদ কর্র্তৃপক্ষের কোন সংশ্লিষ্টতা নেই। এ ধরনের অপপ্রচারমূলক কর্মকান্ডে ডিজিটাল নিরাপত্তা আইন অথবা তথ্যপ্রযুক্তি আইনের লংগ্নজনিত অপরাধে ক্ষতিগ্রস্ত কেউ আইনি প্রদক্ষেপ গ্রহন করলে তার দায় দায়িত্ব বাংলার বারুদ কর্র্তৃপক্ষের উপর বর্তাবেনা বলে বাবর হোসেন সংশ্লিষ্ট সকল মহলের অবগতির জন্য বিবৃতি প্রদান করেন। -বিজ্ঞপ্তি