বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সৌদি আরব জেদ্দায় বেসরকারি টিভি চ্যানেল আই এর জন্মদিন উদযাপন



সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধি:: বাংলাদেশের বাহিরে সৌদি আরবের জেদ্দার স্থানীয় একটি হোটেলে কেক কেটে বেসরকারি টিভি চ্যানেল আই এর জন্মদিন উপলক্ষে আলোচনা ও সভা অনুষ্ঠিত হয় । বাংলাদেশর পাশাপাশি সৌদি আরবে বাংলাদেশের প্রথম ডিজিটাল স্যটালাইট টিভি চ্যানেল, চ্যানেল আই এর বিশ বছর পদার্পনে রিপোর্টস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব এর উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করেছে ।

উক্ত সভায় রিপোর্টার্স এসোসিয়েশান এর সভাপতি ও চ্যানেল আই এর সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কন্সুলেটের কন্সাল মুজিবুর রহমান ।

সোনালী ব্যাংক এর এ জি এম কবির আহমেদ, রিপোর্টার্স এসোসিয়েশানের সাধারণ সম্পাদক মাসুদ সেলিম , সংগঠনের সিনিয়র সহসভাপতি সুহেল রানা , সহভাপতি সাজেদুল ইসলাম , রিপোর্টার্স এসোসিয়েশনের যুগ্ন সম্পাদক সেলিম আহমেদ , যুগ্ন সম্পাদক হানিছ সরকার উজ্জ্বল , সাংগঠনিক সম্পাদক সাঈদ ইসলামসহ রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্য ও বিভিন্ন টিভি চ্যানেল এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা ।

বক্তারা বাংলাদেশের অর্থ নিতি, কৃষি, দেশীয় সংস্কৃতি লালনে অগ্রনী ভূমিকা রাখায় চ্যানেল আই আজ বাংলাদেশ এবং দেশের বাহিরে সবচেয়ে জনপ্রিয় বিশেষ করে প্রবাসী বাংলাদেশীদের হৃদয়ে স্থান নিয়েছে । অনুসঠানটি পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক বাহার উদ্দিন বকুল ।