বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

রোটারি সিলেট সাউথ-এর উদ্যোগে এমসি কলেজ ছাউনি সংস্কার



প্রাকৃতিক ভারসাম্য রক্ষার মাধ্যমে পরিবেশকে বাসযোগ্য করতে হবে-অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ
এমসি কলেজ, সিলেট-এর অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ বলেছেন, প্রকৃতির কোলাহলমুক্ত পরিবেশ হৃদয়কে সতেজ করে। প্রকৃতির শীতলতা প্রাণবন্ত করে স্বস্তি দেয়।

এজন্য প্রাকৃতিক ভারসাম্য রক্ষার মাধ্যমে পরিবেশকে বাসযোগ্য করে তুলতে হবে। প্রত্যেক প্রতিষ্ঠানে শিক্ষার্থী এবং অভিভাবকদের বসার জন্য নিরাপদ ও সুন্দর ব্যবস্থা থাকা প্রয়োজন।

এমসি কলেজের শিশু বিদ্যালয়ের অভিভাবক ছাউনি সংস্কারে রোটারি সিলেট সাউথের উদ্যোগ প্রশংসনীয়।
রোটারি ক্লাব অব সিলেট সাউথ-এর উদ্যোগে শতবছরের ঐতিহ্যবাহী বিদ্যাপীট এমসি কলেজ, সিলেট-এর শিশু বিদ্যালয়ে অভিভাবক ছাউনি’র সংস্কারকাজ সমাপনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান জুবায়ের আহমদ জাবেরের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান মো. শাহজাহান খাঁনের পরিচালনায় সোমবার (১ অক্টোবর) সকালে শিশু বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডিজিই লে. কনেল(অব.) এম. আতাউর রহমান পীর, এমসি কলেজ, সিলেট-এর উপাধ্যক্ষ রোটারিয়ান পিপি প্রফেসর সালেহ আহমদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শামীমা চৌধুরী, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. শফিউল আলম, গর্ভনর এইড রোটারিয়ান বদরুজ্জামান, প্রফেসর জয়ন্ত দাসউপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রেসিডেন্ট ইলেক্ট দেবাশীষ চক্রবর্তী, রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, রোটারিয়ান পিপি আব্দুল হামিদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত , রোটারিয়ান আশরাফুল হক, রোটারিয়ান মোশাহিদ আলী, রোটারিয়ান মো: আলী মঞ্জুর, রোটারিয়ান শামীম আহমদ, রোটারিয়ান শাহ জুনায়েদ আলী, রোটারিয়ান অশোক বর্মন অসীম, রোটারিয়ান গৌরাঙ্গ তালুকদার,মো ছায়ফুল আলম,রোকসানা ইসলাম চৌধুরী,মেকাহাম্মদ আতিকুর রশিদ প্রমুখ।