বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা করেছে মক্কা আওয়ামী পরিষদ



সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে মক্কা আওয়ামী পরিষদ । মক্কায় স্থানীয় একটি হোটেলে ২৮/সেপ্টেম্বর শুক্রবার মক্কার বৃহত্তম সংগঠন মক্কা আওয়ামী পরিষদের উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা করা হয় ।

উক্ত সভায় সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন মক্কা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাইছার মাহমুদ।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মক্কা আওয়ামী পরিষদের সহ সভাপতি আবদুল খালেক সাওদাগর. যুগ্ম সম্পাদক সেলিম আহমদ যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইকবাল ,যুগ্নসম্পাদক সম্পাদক জসিম উদ্দিন মজুমদার। আলোচনা সভায় বক্তব্য দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ , মোহাম্মেদ কামাল , আওয়ামী পরিষদ নউজা শাখার সিনিয়র সহসভাপতি দেওয়ান ইসমাঈল , আওয়ামী পরিষদ নাক্কাছা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ শাহজাহান ।

মক্কা আওয়ামী ফাইন্ডেশনের সহসভাপতি সমশুল আলম। নওজা কমিটির সাধারণ সম্পাক আকতার হোসেন ,নাক্কাছা কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফারুখ.আবদুল শুক্কুর কামাল উদ্দিন সাকিল্‌নাজিম উদ্দিন মহিউদ্দিন, মোঃ ওসমান আবদুল হাকিম. মোঃ আরিফ সহ মক্কা আওয়ামী পরিষদের কেন্দ্রীয় কমিটি ও শাখা কমিটির নেতৃবৃন্দ ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, ‘জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা হাজারো সমস্যা আর ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে দাঁড় করিয়েছে। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই ।

আর তাই ‘শেখ হাসিনার সরকার, বারবার দরকার’। বক্তারা আরো বলেন, জননেত্রী মেখ হাসিনা তার মেধা আর যোগ্যতা বলে একদিকে যেমন বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল তুলে ধরেছেন এবং আন্তর্জাতিক মহল তার স্বীকৃতি দিচ্ছে, অপরদিকে বিদেশীরা তাকে ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধিতে ভূষিত করেছে। সবমিলিয়ে বাংলাদেশ আজ অত্যন্ত অহংকারের আসনে বিশ্ব পরিমন্ডলে অধিষ্ঠিত বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

বক্তারা আওয়ামী লীগ সরকারের ভিষণ-২০২০ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে আর ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে ঐক্যবদ্ধভাবে শক্তিশালী করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। সভাশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্হ ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয় ।