সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

চুনারুঘাটে উপজেলা তাঁতী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন



চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: চুনারুঘাটে উপজেলা তাঁতী লীগের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালিত হয়েছে। গতকাল (২৮সেপ্টেম্বর) শুক্রবার রাত ৮টায় উপজেলা তাঁতী লীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা তাঁতী লীগ নেতা আবুল খায়েরের পরিচালনায় ও উপজেলা তাঁতী লীগ নেতা শাহীন আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত জন্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা তাঁতী লীগের আহবায়ক মোঃ কবির মিয়া খন্দকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব মোঃ মিজানুর রহমান বাবুল।

এতে উপস্থিত ছিলেন- উপজেলা তাঁতী লীগ নেতা হাবিবুর রহমান, মীর দুলাল, হাবিবুর রহমান মাসুক, মতিউর রহমান দরবেশ, মোঃ হোসেন বাদল, প্রদীপ শীল প্রীতম, মোঃ সাহেব আলী, দেলোয়ার হোসেন রতন, মুজিবুর রহমান রাসেল, এমরান হোসেন স্বপন সাই, শেখ লুৎফুর রহমান মিলন, মোঃ সুমন মিয়া, কৃষ্ণ সিংহা (ব্রজ) ও সাংবাদিক ফারুক মিয়া সহ উপজেলা ও ইউনিয়ন তাঁতী লীগ নেতৃবৃন্দ।

প্রধন অতিথি কবির মিয়া খন্দকার বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের কাছে শেখ হাসিনা আমানত স্বরূপ। তিনি আমাদের পথ-প্রদর্শক। অন্ধকারের অমানিশা কাটিয়ে বঙ্গবন্ধু কন্যা একটি জাতিকে নতুন পথের দিশা দেখিয়েছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনেও আমরা তাঁকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করে তাঁর নেতৃত্বেই বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করব।

পরে সংক্ষিপ্ত পরিসরে মিলাদ ও দোয়া পরিচালনা করেন স্থানীয় একজন ইমাম। এ সময় শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দেশ ও জাতির সুখ, সমৃদ্ধি, শান্তি ও উন্নয়ন কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।