সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে ৪৭তম গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতা



বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি, বকুল অঞ্চল সিলেটের উদ্যোগে ৪৭তম গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতা সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় নগরীর আবুল মাল আবদুল মুুহিত ক্রীড়া কমপ্লেক্সে বালক ও বালিকাদের মধ্যে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

সহকারী বিদ্যালয় পরিদর্শক হেপী বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক ও ক্রীড়া সমিতির সম্পাদক জাহাঙ্গীর কবীর আহাম্মদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শিক্ষা অফিসার গুলজার আহমদ, সরকারি পাইলট স্কুলের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র দেবনাথ, হবিগঞ্জ জেলা শিক্ষা অফিসার এ.কে.এম মজুমদার।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন অগ্রগামী স্কুলের ক্রীড়া শিক্ষক ঝলক রঞ্জন তালুকদার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেটের অফিস সহকারী লিখন চক্রবর্তী, জগবন্ধু ভৌমিক, মোহাম্মদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সরকারি পাইলট স্কুলের সহকারী মাসুক মিয়া ও শিলা দেবী।
প্রতিযোগিতায় সিলেট অঞ্চল বনাম কুমিল্লা অঞ্চলের মধ্যে ছেলেদের ফুটবল অনুষ্ঠিত হয়। খেলায় ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয় সিলেট চ্যাম্পিয়ান অর্জন করে।

মেয়েদের মধ্যে সিলেট অঞ্চল বনাম চট্টগ্রাম অঞ্চলের মধ্যে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে খাগড়া উচ্চ বিদ্যালয় চট্টগ্রাম চ্যাম্পিয়ান অর্জন করে।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা বিজয়ী হতে পারে নাই, তারা মনোবল শক্ত গড়ে তুলতে হবে এবং আগামীতে বিজয়ের জন্য লড়াই করতে হবে। জাতীয় পর্যায়ে সিলেট অঞ্চলকে বিজয়ী করে নিয়ে আসার আহ্বান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।