বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আলী আহমদের জামিন নামঞ্জুর : জেলা ও মহানগর জাসাসের নিন্দা ও প্রতিবাদ



সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আলী আহমদকে মঙ্গলবার একটি মামলায় আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করতে গেলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে আদালত। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর জাসাস নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) এক বিবৃতিতে জেলা জাসাস সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক জয়নাল আহমেদ রানু, মহানগর জাসাস সভাপতি মূসা রেজা চৌধুরী, সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাসুম, মহানগর সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ও জেলা সাংগঠনিক সম্পাদক রায়হান এইচ খান বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে এক ভয়াবহ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে।

তারা বলেন, মানুষের ভোটের অধিকারকে তুচ্ছ জ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের চিরাচরিত অবজ্ঞার কারণে দেশ এখন বন্দীশালায় পরিণত হয়েছে। অবিরাম গতিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরি করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক অপকর্ম থেকে কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।

তারা আরো বলেন, বর্তমান সরকারকে তাদের সকল অপকর্ম ও দুঃশাসনের জন্য জনগণের নিকট জবাবদিহি করতেই হবে।
জাসাস নেতৃবৃন্দ অবিলম্বে আলী আহমদ সহ সকল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে আলী আহমদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

UA-126402543-3