শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: জাতীয়তাবাদী দল বিএনপির মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের তিন ইউনিয়নের নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

জানা যায়, উপজেলার আদমপুর, আলীনগর, ও কমলগঞ্জ সদর ইউনিয়নের এসকল কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৪ সেপ্টেম্বর) উপজেলা বিএনপির সভাপতি গোলাম কিবরিয়া শফি ও সাধারণ সম্পাদক আলম পারভেজ চৌধুরী সোহেল এর স্বাক্ষরিত এক পত্রে এই কমিটি গুলোর অনুমোদন করেন ।

নবগঠিত কমিটি গুলোতে আদমপুরে ইউনিয়নের মো. মছদ্দর আলীকে সভাপতি ও মো. আমীনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটি আলীনগর ইউনিয়নেরও মো. সিদ্দিকুর রহমান চৌধুরীকে সভাপতি ও মো. ইলিয়াছ আলীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটি এবং কমলগঞ্জ সদর ইউনিয়নের মো. হারিছ উর রহমানকে সভাপতি ও ডাঃ মনসুর আলম মঞ্জুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটির অনুমোদনটি সোমবার সংগঠনের কমলগঞ্জের ভানুগাছ বাজারস্থ অস্হায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি গোলাম কিবরিয়া শফি হস্তান্তর করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাবু, প্রচার সম্পাদক জেহাদ আহমদ চৌধুরী, ছাত্র বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন শাহীন, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ইয়াকুব আলী সিরাজী, পৌর বিএনপির সাধারন সম্পাদক মো. শফিকুর রহমান, মো. জাহাঙ্গীর আলম সহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নতুন কমিটির ব্যপারে উপজেলা বিএনপির সভাপতি গোলাম কিবরিয়া শফি জানান, জাতীয়বাদী দলকে তৃনমূল পর্যায়ে শক্তিশালী করার লক্ষে কমিটি গুলো প্রদান করা হলো। এই কমিটি ওয়ার্ড পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করতে কার্যকর ভূমিকা রাখবে।