বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত



চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নে চলমান চুরি, ডাকাতিকে কেন্দ্র করে “জঙ্গী, সন্ত্রাস, মাদক, ডাকাতি, চুরি ও দুর্নীতির বিরুদ্ধে” বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত হয়।

গতকাল (২৩ সেপ্টেম্বর) রোজ রবিবার সন্ধ্যার পর আমুরোড বাজারের চৌ-রাস্তার মুড়ে উপজেলা যুবলীগ নেতা আব্দুল হাই প্রিন্সের পরিচালনায় অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট থানা অফিাসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ। ই

উনিয়ন আওয়ামীলিগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, আমুরোড বাজার সভাপতি ও বীর-মুক্তিযোদ্ধা হাজ্বী আব্দুর রহমান আজাদ, উপজেলা আওয়ামীলিগ নেতা হাছন আলী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কে এম আনোয়ার হোসেন, প্রবিন সাংবাদিক নুরুল আমিন, ইউনিয়ন পরিষেদর মেম্বার দুলাল ভুইয়া, আব্দুর রউফ, শফিকুর রহমান সাফু সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আইন-শৃঙ্খলা সভায় “জঙ্গী, সন্ত্রাস, মাদক, ডাকাতি, চুরি ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালানোর ওপর গুরুত্বারোপ করা হয় এবং ইউনিয়নকে চুরি ও ডাকাতমুক্ত ইউনিয়ন করার ঘোষনা দেয়া হয়।