বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ফলো আপ: কমলগঞ্জের মহিলার লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ থেকে:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের সীমান্তবর্তী ধলই চা বাগান এলাকা থেকে গত শনিবার দুপুরে মস্তকবিহিন এক মহিলার লাশ উদ্ধার করছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গত ২৩ সেপ্টেম্বর রাতে ৭ জনকে আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে ধলই চা বাগানের ১নং সেকশনে (প্লান্টেশন এলাকা) নারী চা শ্রমিকরা চা পাতা উত্তোলন করতে গিয়ে মস্তকবিহিন অজ্ঞাত এক মহিলার লাশ পড়ে থাকতে দেখে। ঘটনাটি পুলিশ জানতে পেরে পরে লাশটি উদ্ধার করে কমলগঞ্জ থানা পুলিশ। পুলিশ আরো জানায় তারা খোঁজ নিয়ে জানতে পেরে গতকাল (২৪ সেপ্টেম্বর) শ্রীমঙ্গল কালিঘাট চা বাগানের দেব তাতি রাধার মেয়ে ইরানী তাতি রাধা ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে।

পুলিশের ধারনা অজ্ঞাত মহিলার লাশটি ইরানী তাতি রাধার হতে পারে। এদিকে পুলিশ ধলাই চা বাগান থেকে লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করছে। আটকৃতরা হলেন হাসান(৩৫), প্রেম সাধু(৫০), উত্তম সাধু(৩৫), দয়াল সাধু(৪৫), রাম চন্দ্র পাশী(৫০) ও রতন পাশী(৩৫) তারা সকলই ধলই চা বাগানের বাসিন্দা রয়েছেন।

কমলগঞ্জ থানার এসআই চম্পক ধাম বলেন, শ্রীমঙ্গল কালিঘাট চা বাগানের দেব তাতি মেয়ে ইরানী তাতি রাধা ৪ দিন যাবত নিখোঁজ রয়েছে। ধারনা করা হচ্ছে অজ্ঞাত মহিলার লাশটি ইরানী তাতি রাধার হতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় ধলই চা বাগান থেকে ৭ জনকে আটক করা হয়েছে।