বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল



সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম সফর আলী খানের উপর শ্রমিক নেতা নামধারী হোটেল মালিক সাকেদ মিয়া ষড়ন্ত্র চক্ষান্ত করে গত ১৯ আগষ্ট আনুমানিক সন্ধ্যায় ৭টায় আম্বর খানা কর্মস্থল থেকে পুলিশে হাতে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়।

রবিবার বিকাল ৪টায় সময় নগরীর তালতলাস্থ জেলা কার্যলয়ে এর সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

উক্ত সমাবেশে সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মোজ্জামেল আলীর সভাপতিত্বে ও ক্রীড়া সম্পাদক মো: বশির মিয়ার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম উজ্জল, অর্থ সম্পাদক জায়েদ আহমদ, প্রচার সম্পাদক আকির হোসেন, দপ্তর সম্পাদক মো: ফজলু মিয়া, জেলা সদস্য মো: হারুন রশিদ, বাবুল দাশ, আহমদ আলী, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহনাগর কমিটির সভাপতি হারুন রশিদ মিয়া, নগর মহিলা কমিটির সাধারণ সম্পাদক রিনা খাতুন ও বিভিন্ন আঞ্চলিক কমিটির নেত্রীবৃন্দ প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, জেলা সাধারণ সম্পাদক এস সফর আলী খানের উপর থেকে অবিলম্বে সড়ষন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি দাবী জানানো হয় । -বিজ্ঞপ্তি