বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন



সিলেটের বিশ্বনাথের ছাবাল শাহ মাজারের বিরুদ্ধে মিথ্যা অপ্রচার ও মাজার কমিটির সভাপতি সোহেল আহমদের উপর মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী ।

রবিবার বিকেলে বিশ্বনাথ বৈরাগীবাজার মাদ্রাসা পয়েন্টে মুক্তিযোদ্ধো উস্তার আলীর সভাপতিত্বে তারেক মিয়া জনির পরিচালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বি মো. আশিক নূর, সোনা মিয়া ,কসকির আলী,আবাস আলী ও আফতাব উদ্দিন ।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ঠ মুরব্বি আহমদ শাহ ,বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা মনসুর আহমদ মাষ্টার ,তাজ উদ্দিন ,মোহাম্মদ এনামুল হক সরদার ,মোক্তার আলী,লাহিন আহমদ,রজব আলী,হানিফ আলী ,আব্দুস সোবহান,জাবেদ আল হাসান ,সরব আলী ,হেকিম আহমদ ,ফারুক মিয়া ,সুরমান আলী ।

এ সময় বক্তারা বলেন, কিছু কুচক্রিমহল বিভিন্নভাবে ছাবাল শাহ মাজারের বিরুদ্ধে অবাস্থব কিছু কথা বলে আসছে যা মোটে ও সত্য নয় ।এবং মাজারের ভাবমূর্তি নষ্টকরার জন্য পায়তারা করে আসছে যা এলাকাবাসী কখনো মেনে নিবেনা ।অবিলম্বে মাজার কমিটির সভাপতি সোহেল আহমদের উপর মামলা প্রত্যাহার ও ছাবাল শাহ মাজারের বিরুদ্ধে মিথ্যা অপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। -বিজ্ঞপ্তি