বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

হবিগঞ্জ ও সুনামগঞ্জে জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ডের এক্টিভিশন প্রোগ্রাম সম্পন্ন



সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজে ৪র্থ উপজেলা এক্টিভিশন দিয়ে শেষ হলো জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ড ২০১৮ এর হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা এক্টিভিশন।

কলেজ প্রাঙ্গণে তরুণ নেতৃত্বের খোজে ইয়াং বাংলার উপজেলা এ্যাক্টভিশন ও রেজিষ্ট্রেশন প্রচার প্রচারনা কার্যক্রম গত ২২ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় আনুষ্ঠানিক ভাবে শুরু হয়।

প্রচার প্রচারনা ও রেজিষ্ট্রেশন অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আমিন উদ্দিন, ইতিহাস বিভাগের প্রভাষক আকবর আলী, পদার্থ বিজ্ঞানের প্রভাষক সঞ্জিত নারায়ন, আইসিটি ল্যাব পরিচালক চন্দন দেব সহ কলেজের শিক্ষক বৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবক ও স্থানীয় সাংবাদিক ও শিক্ষাথীরা। দিন ব্যাপী এ কার্যক্রম উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়। তোমার জয় বাংলার জয় এ স্লোগান কে সামনে রেখে আগামী ৩০.৯.২০১৮ ইং তারিখ পর্যন্ত অনলাইনে রেজিস্ট্রেশনের জন্য আবেদন করা যাবে।

এর আগে জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ড ২০১৮ এর সুনামগঞ্জ সদর ঐতিহ্য জাদুঘরে উপজেলা এক্টিভিশন-৩ গত ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের মেয়র নাদের বখত, নির্বাহী ম্যাজিস্ট্রেট, স্থানীয় কাউন্সিলবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ ও কয়েকটি কলেজের শিক্ষার্থীবৃন্দ।

UA-126402543-3