শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২



শাহীন মিয়া চৌধুরী, ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে বাস চাপায় পল্লী বিদ্যুতের দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২জন। জানা যায়, ২২ সেপ্টেম্বর ( শনিবার) সকাল ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার সাদীপুর ইউনিয়নের গজিয়া নামকস্থানে পল্লী বিদ্যুতের খুঁটি স্থাপনের কাজ করছিল শ্রমিকরা।

এসময় খুটি ভর্তি ভ্যান নিয়ে সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী (সিলেট-জ-১১-০৩৪৪) লোকাল বাস – ভ্যান ও শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২জন শ্রমিক নিহত হন।আহত হন আরো ২ জন । ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা, ওসমানীনগর থানা পুলিশ ও স্থানীয় ফায়ার ব্রিগেডের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

ঘটনায় নিহতরা হলেন, গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার চন্দনপাড় গ্রামের সাদিক আলীর পুত্র আব্দুল হাই (৩৫) ও একই উপজেলার কচুয়া গ্রামের আসাদুর রহমানের পুত্র রাশেদ মিয়া (২০)। আহতরা হচ্ছেন, একই এলাকার রনজিত (২৮) ও মামুন (২২)। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শ্রমিকরা সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দেখালেও বাসের চালক সিগন্যাল অমান্য করে ভ্যান ও শ্রমিকদের চাপা দেয়। শেরপুর হাইওয়ে থানার এসআই কামরুল ইসলাম বলেন, নিহতদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।