বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

পবিত্র মক্কায় যুবলীগ আয়োজিত আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান



সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধি:: মক্কা মহানগর যুবলীগ কর্তৃক আয়োজিত আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ পার্থী নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে আলোচনা সভা করেছে মক্কা মহানগর আওয়ামী যুবলীগ ।

পবিত্র মক্কায় স্থানীয় একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মক্কা মহানগর যুবলীগের সভাপতি শহীদ হোসেন পাটোয়ারী । এম মুজিব উল্লাহর পরিচালনায় সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কা যুবলীগের সিনিয়র সহসভাপতি কে এম আক্তার হোসেন , সহসভাপতি আছলাম সেলিম । সভায় বক্তব্য দেন মক্কা মহানগর যুবলীগের সহসভাপতি আব্দুল হক , সহসভাপতি জিয়াউদ্দিন ,সহসভাপতি এম এম ফরিদ ।

উক্ত আলোচনা সভায় উন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ন সম্পাদক জাহেদুল ইসলাম চৌধরী , যুগ্ন সম্পাদক মোক্তার আহুমেদ মিন্টু , সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান সহ আরো অনেক নেতা কর্মি উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোরসিদ ।

অনুষ্ঠানে বক্তারা বলেন দেশ যেভাবে উন্নতির দিগে এগিয়ে যাচ্ছে এবং আরো অনেক কাজ বাকি রয়েছে এখনো সম্পুর্ণ হয়নি সকল কাজ সম্পুর্ণ করার লক্ষে আবারো ১১তম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন মক্কা যুবলীগ নেতারা । আলোচনা সভা শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্তার মাগফিরাত কামনা ও শেখ হাসিনার দির্ঘায়ু কামনা করে অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় ।