বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

থানা পুলিশের সংবাদ বয়কটের ঘোষনা বিশ্বনাথ প্রেসক্লাবের



বিশ্বনাথ প্রতিনিধি:: বিশ্বনাথ থানা পুলিশের সংবাদ সম্মেলন বর্জন করেছে বিশ্বনাথ প্রেসক্লাব। পরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত বিশ্বনাথ থানা পুলিশের সকল সংবাদ বয়কটের ঘোষনা দেন সংগঠনের সাংবাদিকবৃন্দ।

বুধবার দুপুর ১২ টায় থানা কম্পাউন্ডে বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের অপেক্ষমান রেখে সিলেটে সংবাদ সম্মেলন করায় প্রেসক্লাব এমন সিদ্ধান্ত নেয়।

সুত্রমতে, বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের পাটাকইন গ্রামে গত ১০ সেপ্টেম্বর, সোমবার রাতে অজ্ঞাত এক কিশোরীর লাশ উদ্ধার করে থানা পুলিশ। মঙ্গলবার (১৮সেপ্টেম্বর) রাতে হত্যারকারিকে গ্রেফতার ও ঘটনার মুল রহস্য উদঘাটন হয়েছে মর্মে বিশ্বনাথে কর্মরত সিনিয়র সাংবাদিকদের নিয়ে বৈঠক করেন থানার ওসি শামসুদ্দোহা।

বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয় বুধরাব দুপুর ১২ টায় বিশ্বনাথে কর্মরত সকল সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করা হবে। কিন্তু পূর্ব নির্ধারিত সময়ে মধ্যে একাধীকবার সময় পরিবর্তন করার পরও বিশ্বনাথে সাংবাদিকদের অপেক্ষমান রেখে সিলেটে সংবাদ সম্মেলন করা হয়। যে কারনে, থানা পুলিশের সকল সংবাদ বয়কটের সিদ্ধান্ত নেয়া হয় এবং আগামি ৩০ সেপ্টেম্বর বিশ্বনাথ প্রেসক্লাবের জরুরী সভার আহবান করা হল।

UA-126402543-3