বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জের আমুড়ায় গরিব মেধাবী শিক্ষার্থীদের জন্য ফ্রি কোচিং এর উদ্বোধন



গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জের আমুড়ায় শিলঘাট লম্বাগাঁও প্রগতি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পি,এস.সি ও জে,এস,সি পরীক্ষার্থীদের জন্য ফ্রি কোচিং ক্লাসের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সংগঠনের শিলঘাটস্থ কার্যালয়ে সংস্থার সভাপতি বেলাল আহমদের সভাপতিত্বে ও ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস সামাদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সৈয়দা আদিবা হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আব্দুল খালিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আমুড়া ইউপির প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল গফফার কুটি, ১নং শিলঘাট সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোৎস্না রানী গুপ্ত, ২নং শিলঘাট সরকারি প্রাথমিকল বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুল হাসান, সংস্থার পৃষ্ঠপোষক আমুড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মুন্না, ১নং শিলঘাট সরকারি সহকারী প্রা. বিদ্যালয়ের সহকারী শিক্ষক সেলিনা বেগম।

বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক এমাদ হোসেন, অর্থ সম্পাদক জুনায়েদ আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি হাসান আহমদ, প্রচার সম্পাদক নাজিম আহমদ, দপ্তর সম্পাদক কাওছার আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা শিলঘাট লম্বাগাঁও প্রগতি সমাজ কল্যাণ সংস্থার মহতি এই উদ্যোগের ভুয়সী প্রশংসা করে বলেন, তাদের এই উদ্যোগ অত্র এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের সফলতায় অনেক ভূমিক পালন করবে।গরিব মেধাবী ছাত্ররা তদের এই কোচিং সেন্টারের মাধ্যমে ভাল ফলাফল করতে পারবে।