সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

প্রেমের টানে নিজ দেশ ছাড়ছেন টেলর সুইফট



বিনোদন ডেস্ক:: প্রেমিক জো আলিয়ানের টানে নিজ দেশ আমেরিকা ছাড়ছেন মার্কিন গায়িকা টেলর সুইফট। এজন্য দেশে থাকা তার সব সম্পদও বিক্রি করে দিচ্ছেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের বেভারলি হিলসের চোখ জুড়ানো একটি বাড়ি বিক্রি করে দিয়েছেন তিনি।

মাসখানেক আগেই বাড়িটি বিক্রির নোটিশ ঝুলিয়েছিলেন। যোগ্য ক্রেতার অভাবে এক মাস পর ৩ লাখ মার্কিন ডলার কমে ২৬ লাখ ৫০ হাজার ডলারে ২ হাজার ৯৫০ বর্গফুটের একতলা বাড়িটি বিক্রি করে দিয়েছেন সুইফট। উঁচু ছাদের ওই বিলাসবহুল বাড়িটিতে রয়েছে চারটি শোয়ার ঘর।

বাড়িতে আছে তাপমাত্রা নিয়ন্ত্রিত প্রায় ১ হাজার বোতল মদ রাখার বার। পাশাপাশি রয়েছে আধুনিক সব জিনিসপত্র দিয়ে সজ্জিত একটি রান্নাঘর। বাড়ির পেছনে রয়েছে গাছপালায় ছাওয়া বিশাল উঠোন ও হ্রদের মতো দেখতে একটি সুইমিং পুল। বেভারলি হিলসের বেশ ব্যয়বহুল এলাকার এ বাড়িটি কিছুদিন আগেই সংস্কার করেছেন সুইফট।

এ বাড়ির কাছেই আরও একটি বাড়ি ছিল সুইফটের। কিছুদিন আগে সেটিও ৪০ লাখ ডলারে বিক্রি করে দিয়েছেন তিনি। আমেরিকায় তার স্থাবর সম্পত্তি বিক্রি করে দিয়ে প্রেমিক জো আলিয়ানের কাছে যুক্তরাজ্যে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে সুইফটের ঘনিষ্ঠরা মার্কিন গণমাধ্যমে জানিয়েছেন।

আমেরিকায় সবকিছু ত্যাগ করলেও কনসার্ট করতে নিজ দেশে মাঝে মাঝে আসবেন সুইফট। ক্যারিয়ার ও রোমান্টিক জীবন ভীষণ তুঙ্গে থাকা এ শিল্পী ভবিষ্যৎ ও ব্যক্তিগত জীবন নিয়ে হঠাৎ করেই ব্যতিব্যস্ত হয়ে পড়েছেন। তাই প্রেমিক জো আলিয়ানকে নিয়েই তার ভবিষ্যৎ লিখতে চান।

এ কারণেই প্রেমিকের কাছে স্থায়ীভাবে ছুটে যেতেই স্বভূমি ত্যাগ করার তার এ সিদ্ধান্ত- এমনটিই জানিয়েছে সুইফটের ঘনিষ্ঠরা।