শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

শামীমের বাসায় হামলার ঘটনায় জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের নিন্দা



সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের বাসভবনে কোন কারন ছাড়াই উদ্দেশ্যমূলক ভাবে হামলা চালায় আইনশৃংখলাবাহীনি। এসময় তারা নেতাকর্মীদের দিকে গুলি বর্ষন করে ও ব্যাপক ভাংচুর চালায়। ঘটনাস্থল থেকে আইনশৃংখলা বাহীনি বিএনপি’র অঙ্গসংগঠন সমূহের নেতা কর্মীদের ধরে নিয়ে যায়।

এই ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, যুগ্ম আহব্বায়ক জাকির হোসেন, আব্দুল ওয়াহিদ সুহেল, আব্দুস শহীদ, এডভোকেট খালেদ জুবায়ের।

রোববার (১৬ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক নিন্দা বার্তায় নেতৃবৃন্দ বলেন, সরকার তার ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতাকর্মীদের উপর নির্যাতন, গ্রেফতার, হামলা, বাসা ভাংচুর করছে। মিথ্যা মামলা দিয়ে দিনের পর দিন কারাগারে প্রেরণ করছে। আইনশৃঙ্খলাবাহিনীকে পোষ্য করে গড়ে তুলতে বেআইনী কাজে লাগিয়েছে। অবিলম্বে এসব স্বৈরাচারী কাজ থেকে ফিরে আসার ও সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ না করার আহ্বান জানান। অন্যথায় এদেশের সাধারণ জনগণ আন্দোলনের মাধ্যমে ক্ষমতার মসনদ ভেঙ্গে দিবে।