শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

জেলা বিএনপির সভাপতির বাসা থেকে ৫ নেতাকর্মী আটক



স্টাফ রিপোর্টার: সিলেট নগরীর সোবহানীঘাট যতরপুর এলাকায় জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের বাসা থেকে ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় সেখান থেকে ৩টি মোটর সাইকেল জব্দ করে পুলিশ।

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের আটক করে পুলিশ। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

এ ব্যপারে সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন বলেন- রবিবার সন্ধ্যার দিকে যতরপুর এলাকায় জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের বাসার সামনে ছাত্রদলের নেতাকর্মীরা জড়ো দেখে সেখানে যায় টহল পুলিশের একটি দল। তখন উপস্থিত নেতাকর্মীদের সাথে পুলিশের বাগবিতন্ডা হলে পুলিশের উপর চড়াও ছাত্রদল নেতারা। এসময় পুলিশের উপর হামলা চালায় নেতাকর্র্মীরা। তখন পুলিশের ব্যবহৃত সিএনজি অটোরিকশাও (সিলেট থ ১২-৭১৬৬) ভাঙচুর করা হয়। হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ১২ রাউন্ড গুলি করেছে পুলিশ। এছাড়া সেখান থেকে ৫ জনকে আটক এবং ৩টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে বলেও জানা মোশারফ।

এদিকে হামলার কোন ঘটনা ঘটেনি দাবী করে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম বলেন- হয়রানী করার জন্য পুলিশ এ ধরনের ঘটনা সাজাচ্ছে। এধরনের কোন ঘটনা ঘটেনি।