শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

সিলেটে দৈনিক বাংলাদেশের খবরের ৩য় বর্ষপূর্তি পালন



সিলেটে দৈনিক বাংলাদেশের খবরের ৩য় বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে রোববার (১৬ সেপ্টেম্বর) নগরীর জিন্দাবাজারস্থ আর.বি কমপ্লেক্স পত্রিকার সিলেট অফিসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক বাংলাদেশের খবরের সিলেট ব্যুরো আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে ও ক্রাইম সিলেট সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর পুলিশ কমিশনার (মিডিয়া) আব্দুল ওহায়াব।

এসময় তিনি বলেন, দৈনিক বাংলাদেশের খবর সত্যনিষ্ঠ, ন্যায় সংবাদ প্রকাশ করে ইতোমধ্যে পাঠকের মন জয় করে নিয়েছে। স্বাধীনতার স্বপক্ষে সংবাদ প্রকাশ ও স্বাধীনতা বিরোধীদের বিপক্ষে এ পত্রিকার ভূমিকা অটল থাকবে। সমাজের অসহায়, অবহেলিত ও নির্যাতিত মানুষের কথা ও সমস্যা সম্ভাবনার বিস্তারিত তুলে ধরে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করছে দৈনিক বাংলাদেশের খবর। পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও মঙ্গল কামনা করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট প্রেস ক্লাবের সভাপতি একরামুল কবির বলেন, গণমাধ্যম সব সময় সত্য ও ন্যায়ের কথা বলে। বঞ্চিত ও অবহেলিত মানুষের কথা তুলে ধরে। সমাজে ন্যায়পরায়নতা গড়ে তুলতে গণমাধ্যমের ভূমিকা অপরীসিম। বাংলাদেশের খবর পত্রিকার সংশ্লিষ্টরা সিলেটের সত্য ঘটনা ও ন্যায়ের পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

চ্যানেল আই ইউকে প্রতিনিধি আসরাফ উদ্দীন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজু, সিদ্দিকুর রহমান, সময় টিভির ক্যামেরাপার্সন নওশাদ আহমদ চৌধুরী, আলিম উদ্দিন প্রমুখ।