বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ইনডোর টুর্নামেন্টের পুরস্কার বিতরণ



মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘৯ম এমইউ ইনডোর স্পোর্টস টুর্নামেন্ট-২০১৮’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসের উন্মুক্ত মঞ্চে টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এমইউ স্পোর্টস ক্লাবের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন।

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (প্রশাসন) ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা তারেক ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস, কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ফুয়াদ আহমদ, সহকারি রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী, রূপালী লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা মাহবুব উল ইসলাম খান প্রমুখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন এমইউ স্পোর্টস ক্লাবের উপদেষ্টা অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ। অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান মাজেদ, সিনিয়র সহ-সভাপতি ফাহিম রশীদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
৯ম এমইউ ইনডোর স্পোর্টস টুর্নামেন্টে মিনি ক্রিকেট, মিনি ফুটবল, দাবা, টিক-ট্যাক-টো, ক্যারম প্রভৃতি ইভেন্ট ছিল। -বিজ্ঞপ্তি