বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মহিলা কাউন্সিলর এড. কুলসুমাকে সিলেট ফ্রিডম ক্লাবের ফুলেল শুভেচ্ছা



সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট কুলসুমা আক্তার পপিকে সিলেট ফ্রিডম ক্লাবের এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। শনিবার সন্ধ্যা ৭টায় আম্বরখানা বড়বাজার কাউন্সিলের অফিসে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনার জবাবে কাউন্সিলর এডভোকেট কুলসুমা আক্তার পপি বলেন, তরুণ শিক্ষিত প্রজন্মের মধ্য থেকে সফল নেতৃত্ব বা নেতা বেরিয়ে আসবে। আজকের তরুণ প্রজন্মরাই আগামী দিনের কান্ডারী হয়ে কাজ করবে।তরুণরাই আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গড়বে।তরুণ্য সমাজ আলো নিয়ে আসবে আজ স্বপ্ন সম্ভাবনায় তরুণ্যের সমাজের জয় হোক। মুক্তিযুদ্ধের চেতনায় স্বপ্নের বাংলাদেশ গড়তে সমাজ সেবা হউক পেরনার হাতিয়ার।তিনি বলেন সিলেট ফ্রিডম ক্লাবের কার্যক্রম দেখে আসলে আমি আনন্দিত এবং সিলেট ফ্রিডম ক্লাবের সামাজিক যে কোন কার্যক্রমে আমি সব সময় পাশে থাকবো। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁতে চায় সিলেট ফ্রিডম ক্লাব ২০০৮ সাল থেকে গরীব অসহায় মানুষের মাঝে বিভিন্ন ভাবে সেবামূলক কার্যকম চালিয়ে যাচ্ছে।সিলেট ফ্রিডম ক্লাব একটি সামাজিক স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন অর্থায়নে তালুকদার ফাউন্ডেশন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক নাট্যকার ও অভিনেতা মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার, সাধারণ সম্পাদক সাহেদ আহমেদ, দেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি ও নাট্য অভিনেতা কামাল আহমদ দুর্জয়, মো: কিবরিয়া হাসান অপু, শাকিল আহমেদ, কামরুল হাসান, জুবায়ের আহমেদ, অপু তালুকদার, জমির হোসেন, শাওন আহমেদ, রুবেল মিয়া, ফজল আহমেদ, হিফজুল্লাহ্ খান, রুকন আহমেদ, নাইমুল ইসলাম রাসেল, মো. সোহরাব আলী সৌরভ, মো. জাকির হোসেন, মো: জিয়াউল হক জিয়া, মোঃ আল-আমিন প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।