শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

ফেঞ্চুগঞ্জে সুনাম হত্যাকারীদের বিচারের মুখোমুখি করতে সহকারী এ্যাটর্নী জেনারেল মন্টুর আইনি সহায়তা প্রদানের আশ্বাস



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ফেঞ্চুগঞ্জে চাঞ্চল্যকর সুনাম হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে এসে বিচারের মুখোমুখি করতে আইনি সহায়তার আশ্বাস প্রদান করেছেন সহকারী এ্যাটর্নী জেনারেল আব্দুর রকিব মন্টু।

১৪ সেপ্টেম্বর শুক্রবার সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার পিটাইটিকর গ্রামের সম্প্রতি দুস্কৃতিকারীদের হাতে নিহত সুনামের শোকাহত পিতা-মাতাকে শান্তনা দিতে পিটাইটিকর গ্রামে সুনামের বাড়ি যান। আব্দুর রকিব মন্টু সুনামের পিতা-মাতাকে শান্তনা প্রদান করে বলেন, সুনাম হত্যাকারীরা যতই প্রভাবশালী হোক না কেন তাদের অপরাধের শাস্তি নিশ্চিত করতে আইনি সহায়তা প্রদান করা হবে।

আব্দুর রকিব মন্টু উপস্থিত গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, রাজনৈতিক দূবৃর্ত্তায়নের কারণে অপরাধীরা একের পর এক অপরাধ সংগঠিত করে যাচ্ছে। আব্দুর রকিব মন্টু সুনামের পিতা লেচু মিয়াকে আর্থিক সহায়তা প্রতান করেন।
গত ২৪ শে আগষ্ট রাতে ফেঞ্চুগঞ্জ উপজেলা ভূমি অফিসের একটি পরিত্যক্ত ঘরে পিটাইটিকর গ্রামের লেচু মিয়া পুত্র সুনাম (২৩)কে দূবৃর্ত্তরা হত্যা করে লাশ ফেলে যায়।