শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

কাউন্সিলর রেজওয়ানকে সিলেট ফ্রিডম ক্লাবের ফুলেল শুভেচ্ছা



সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত ৫নং ওয়ার্ডের তিনবারের জননন্দিত কাউন্সিলর রেজওয়ান আহমদ কে শুক্রবার রাতে আম্বরখানাস্থ কাউন্সিলর অফিসে সিলেট ফ্রিডম ক্লাবের এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় কাউন্সিরল রেজওয়ান আহমদ বলেন, তরুণ শিক্ষিত প্রজন্মের মধ্য থেকে সফল নেতৃত্ব বা নেতা বেরিয়ে আসবে। আজকের তরুণ প্রজন্মরাই আগামী দিনের কান্ডারী হয়ে কাজ করবে। তরুণরাই আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গড়বে। তরুণ্য সমাজ আলো নিয়ে আসবে আজ স্বপ্ন সম্ভাবনায় তরুণ্যের সমাজের জয় হোক। মুক্তিযুদ্ধের চেতনায় স্বপ্নের বাংলাদেশ গড়তে সমাজ সেবা হউক প্রেরনার হাতিয়ার। তিনি বলেন সিলেট ফ্রিডম ক্লাবের কার্যক্রম দেখে আসলে আমি আনন্দিত এবং সিলেট ফ্রিডম ক্লাবের সামাজিক যে কোন কার্যক্রমে আমি সব সময় পাশে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সাহেদ আহমেদ, মো. কিবরিয়া হাসান অপু, শাকিল আহমেদ, কামরুল হাসান, জুবায়ের আহমেদ, অপু তালুকদার, জমির হোসেন, শাওন আহমেদ, রুবেল মিয়া, ফজল আহমেদ, হিফজুল­াহ্ খান, রুখন আহমেদ, নাইমুল ইসলাম রাসেল, মো. সোহরাব আলী সৌরভ, মো. জাকির হোসেন, মো: জিয়াউল হক জিয়া, মোঃ আল-আমিন প্রমুখ।