বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চুনারুঘাটে বালি উত্তোলন নিয়ে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ  » «   জিয়া দাতব্য ট্রাস্ট মামলায় রায়ের বিষয়ে ৩০ সেপ্টেম্বর আদেশ  » «   মহিউদ্দিন শিরু’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত  » «   বিভিন্নক্ষেত্রে বিশ্বের দরবারে বাংলাদেশ এক রোল মডেল: শিক্ষামন্ত্রী  » «   চুনারুঘাটে পরিত্যক্ত টং দোখান থেকে পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার  » «   শেখ হাসিনার নির্দেশনায় সিলেটের উন্নয়নে কাজ করতে চাই: ড. মোমেন  » «   জগন্নাথপুরে গাছের সাথে এ কেমন শত্রুতা  » «   জগন্নাথপুরের সুন্দর আলী পুত্রের কান্ড  » «   ভাষা সৈনিক আসাদ্দর আলীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   যান্ত্রীক ত্রুটিতে ৫ ঘন্টা ভোগান্তিতে পবিস কমলগঞ্জ জোনালের ৭৫ হাজার গ্রাহক  » «  

শিল্পী ঐক্যজোট সিলেট বিভাগীয় সাধারন সভা



শিল্পী ঐক্যজোট সিলেট বিভাগীয় আহবায়ক কমিটির উদ্যেগে শুক্রবার সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্ট এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
শিল্পী ঐক্যজোট সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক রোটারিয়ান শাহীন আহমেদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব, এস এম পি নায়েক এনামুল ইসলাম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন প্রবীণ নাট্য অভিনেত্রী রওশনআরা মুনির রুনা।

আরো বক্তব্য রাখেন সৈয়দা সোরাইয়া জামান, নাট্যকর্মী সাইফুর রহমান চৌধুরী (সুমন) নাট্যকার ও অভিনেতা মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার, মিডিয়া অভিনেতা বিপ্লব এষ, নাট্যকর্মী, শ্যামল দেবনাথ, অভিনেতা জহির রায়হান, নাট্যকার কামাল, নাট্যকর্মী উত্তম কাব্য, মডেল শফিকুল ইসলাম, নাট্য কর্মী জামিল আহমদ রুহিন,সোহরাব আলী,বদরুল আলম, সাজ্জাদ হোসাইন, শিল্পী উদয় হাসান প্রমুখ।উক্ত সাধারন সভায় সিলেট বিভাগের চলচিত্র, টেলিভিশন বেতার,সংগীত, মঞ্চ শিল্পী ও কলাকুশলীদের নিয়ে সম্মিলিত ভাবে কাজ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করা হয়। এবং সিলেট বিভাগের নতুন প্রতিভাবান শিল্পীদের তালিকা আওতাভুক্ত করা হবে।