বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চুনারুঘাটে বালি উত্তোলন নিয়ে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ  » «   জিয়া দাতব্য ট্রাস্ট মামলায় রায়ের বিষয়ে ৩০ সেপ্টেম্বর আদেশ  » «   মহিউদ্দিন শিরু’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত  » «   বিভিন্নক্ষেত্রে বিশ্বের দরবারে বাংলাদেশ এক রোল মডেল: শিক্ষামন্ত্রী  » «   চুনারুঘাটে পরিত্যক্ত টং দোখান থেকে পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার  » «   শেখ হাসিনার নির্দেশনায় সিলেটের উন্নয়নে কাজ করতে চাই: ড. মোমেন  » «   জগন্নাথপুরে গাছের সাথে এ কেমন শত্রুতা  » «   জগন্নাথপুরের সুন্দর আলী পুত্রের কান্ড  » «   ভাষা সৈনিক আসাদ্দর আলীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   যান্ত্রীক ত্রুটিতে ৫ ঘন্টা ভোগান্তিতে পবিস কমলগঞ্জ জোনালের ৭৫ হাজার গ্রাহক  » «  

লুটপাটকারীদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে – মাওলানা আতাউর রহমান



জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ও আগামী একাদশ জাতীয় সংসদ জমিয়ত মনোনীত ও ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী মাওলানা আতাউর রহমান বলেছেন, দেশ জাতি আজ এক কঠিক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষের জানমালের নিরাপত্তা নেই। অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকে সারা দেশে লুটপাট শুরু করছে। সরকারের শেষ সময়ে এসেও এর মাত্রা আরও বেড়েছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আমাকে সিলেট-৪ আসনে সংসদ নির্বাচনের জন্য মনোনীত করেছে। আশা করি ২০ দলীয় জোটের অন্যতম শরীক আমাদের দল হিসেবে সবদিক বিবেচনা করে সিলেট-৪ আসনকে জমিয়তকে ছাড় দিবে।
তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন থেকে এলাকায় কাজ করে যাচ্ছি। আগামীতেও আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগীতা চাই।
তিনি শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার ৪নং ইসাকলস ইউনিয়নের পারকুল বাজারে স্থানীয়দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ডা. আব্দুল হামিদের সভাপতিত্বে ও ইউনিয়ন জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা ময়নুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন জমিয়তের উলামায়ে ইসলামের সভাপতি মাওলানা ফখরুদ্দিন, মাওলানা ফারুক আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুস, রুম্মান আহমদ, ওবায়দুর রহমান, আবু সাঈদ প্রমুখ।