সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

রোটারি সিলেট সাউথের উদ্যোগে ক্যান্সার রোগীকে আর্থিক সহায়তা প্রদান



সম্মিলিত প্রচেষ্টায় একটি সুন্দর ও সৌহার্দ্য পূর্ণ সমাজ গঠন সম্ভব

রোটারি ক্লাব অব সিলেট সাউথের উদ্যোগে এক ক্যান্সার রোগীকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল বাদ সন্ধ্যা নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে ক্লাবের সভায় ক্যান্সার রোগীকে এই সহায়তা প্রদান করা হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান জুবায়ের আহমদ জাবেরের সভাপত্বিতে ও ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মো. শাহজাহান খাঁনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন,

রোটারি তার যাত্রা লগ্ন থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। মানুষের কল্যাণে যা ইতিবাচক তার সবটুকু করছে রোটারি। এরই ধারাবাহিকতায় রোটারি সিলেট সাউথ গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে।

এভাবে যদি সমাজের বিত্তবান মানুষ তাদের পাশে দাঁড়ায় তবে চিকিৎসার অভাবে কেউ মারা যাবে না। সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি সুন্দর ও সৌহার্দ্য পূর্ণ সমাজ গঠন করা সম্ভব।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গর্ভনর এইড রোটারিয়ান বদরুজ্জামান, রোটারিয়ান ক্ষমা কান্ত চক্রবর্তী রোটারিয়ান আব্দুল মালিক সুজন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান দেবাশীষ চক্রবর্তী, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত, রোটারিয়ান আশরাফুল হক, রোটারিয়ান মোশাহিদ আলী, রোটারিয়ান মো: আলী মঞ্জুর, রোটারিয়ান শামীম আহমদ, রোটারিয়ান শাহ জুনায়েদ আলী, রোটারিয়ান অশোক বর্মন অসীম, রোটারিয়ান গৌরাঙ্গ, হাজি এনামুল ইসলাম প্রমুখ। সভায় ক্যান্সার রোগীকে তার চিকিৎসা সেবার জন্য আর্থিক সহায়তা হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়।