বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চুনারুঘাটে বালি উত্তোলন নিয়ে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ  » «   জিয়া দাতব্য ট্রাস্ট মামলায় রায়ের বিষয়ে ৩০ সেপ্টেম্বর আদেশ  » «   মহিউদ্দিন শিরু’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত  » «   বিভিন্নক্ষেত্রে বিশ্বের দরবারে বাংলাদেশ এক রোল মডেল: শিক্ষামন্ত্রী  » «   চুনারুঘাটে পরিত্যক্ত টং দোখান থেকে পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার  » «   শেখ হাসিনার নির্দেশনায় সিলেটের উন্নয়নে কাজ করতে চাই: ড. মোমেন  » «   জগন্নাথপুরে গাছের সাথে এ কেমন শত্রুতা  » «   জগন্নাথপুরের সুন্দর আলী পুত্রের কান্ড  » «   ভাষা সৈনিক আসাদ্দর আলীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   যান্ত্রীক ত্রুটিতে ৫ ঘন্টা ভোগান্তিতে পবিস কমলগঞ্জ জোনালের ৭৫ হাজার গ্রাহক  » «  

১০নং ওয়ার্ডে ব্র্যাকের ব্যবসা সহায়তা প্রদান



সিলেট নগরীর ১০নং ওয়ার্ডে ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর উদ্যোগে দুস্থ-অসহায় মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় ব্র্যাকের মোল্লাপাড়া শাখা অফিসে অনুষ্ঠিত হয়।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর তারেক উদ্দিন তাজ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ব্র্যাক গরীব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

ব্যবসা সহায়তা সহ বিভিন্ন প্রজেক্ট গ্রহণ করে তা বাস্তবায়ন করে থাকে। তিনি আরো বলেন, ঘন বসতি এই ১০নং ওয়ার্ডে ব্র্যাক সহ অন্য যে সকল এন.জি.ও সংস্থা কাজ করছে, সকলকে সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাকের মাঠ সমন্বয়কারী কবির হোসেন, মনিটর অফিসার সাহেদউজ্জামান, সাংবাদিক মোঃ আলমগীর আলম, মোঃ ইনাম আহমদ, পি.ও তারান্নুম ফেরদৌস, তথ্য ও সেবা কেন্দ্রের ম্যানেজার আবুল কালাম আজাদ, কমিউনিটি অর্গানাইজার লাকী আক্তার, সীমা আক্তার ও সালমান আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে দুস্থ-অসহায় মহিলাদের মধ্যে ২৫টি সেলাই মেশিন বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি