বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চুনারুঘাটে বালি উত্তোলন নিয়ে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ  » «   জিয়া দাতব্য ট্রাস্ট মামলায় রায়ের বিষয়ে ৩০ সেপ্টেম্বর আদেশ  » «   মহিউদ্দিন শিরু’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত  » «   বিভিন্নক্ষেত্রে বিশ্বের দরবারে বাংলাদেশ এক রোল মডেল: শিক্ষামন্ত্রী  » «   চুনারুঘাটে পরিত্যক্ত টং দোখান থেকে পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার  » «   শেখ হাসিনার নির্দেশনায় সিলেটের উন্নয়নে কাজ করতে চাই: ড. মোমেন  » «   জগন্নাথপুরে গাছের সাথে এ কেমন শত্রুতা  » «   জগন্নাথপুরের সুন্দর আলী পুত্রের কান্ড  » «   ভাষা সৈনিক আসাদ্দর আলীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   যান্ত্রীক ত্রুটিতে ৫ ঘন্টা ভোগান্তিতে পবিস কমলগঞ্জ জোনালের ৭৫ হাজার গ্রাহক  » «  

আইটেম গানের জন্য কার পারিশ্রমিক কত?



বিনোদন ডেস্ক:: কোনো সিনেমায় একটি আলাদা মাত্রা এনে দেয় আইটেম গান। আর এই আইটেম গানের জন্য অভিনেত্রীরা নেন বিভিন্ন পারিশ্রমিক।

আইটেম গানের দৌড়ে এগিয়ে আছেন কারিনা কাপুর। তার ‘ডন’-এর ‘ইয়ে মেরা দিল’ হোক, ‘ফেবিকল সে’ হোক বা হোক সে ‘হলকট জাওয়ানি’ বা ‘ছম্মক ছল্লো’ কারিনার সব আইটেম গানই ভক্তদের বড় পছন্দের। একটি আইটেম গানের জন্য ৫ কোটি রুপি নেন এ আইটেম গার্ল।

অভিনয়ের জন্য নয় বরং আইটেম গানের জন্য দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিয়েছেন সানি লিওন। ‘বেবি ডল’, ‘দেশি লুক’-এসব গানে আলাদা মাত্রা যোগ করেছেন অভিনেত্রী সানি। একটি আইটেম গান করতে তিনি নেন ৩ কোটি রুপি।

আইটেম গানের জগতে পিছিয়ে নেই মল্লিকা শেরাওয়াতও। একটি আইটেম গানের জন্য দেড় কোটি রুপি নেন তিনি।

আইটেম গান দিয়েই বলিউডে পা রেখেছিলেন মালাইকা অরোরা খান। চলন্ত ট্রেনের ওপরে সেই ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে মালাইকার নাচ মন ছুঁয়েছিল দর্শকদের। একটি আইটেম গানের জন্য এক কোটি রুপি নেন মালাইকা।

এই এক কোটির ঘরে রয়েছেন বিপাশা বসুও।

তবে আইটেম গানের জন্য তুলনামূলক কম নেন জ্যাকুলিন ফার্নান্দেজ। জ্যাকুলিন একটি আইটেম গানের জন্য ৪০ লাখ রুপি নেন