মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

নাট্যকার ও অভিনেতা ইমতিয়াজ কামরানের জন্মদিন পালন



সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মেধাবী নাট্যকার ও অভিনেতা মো ইমতিয়াজ কামরান তালুকদার এর শুভ জন্মদিন অনুষ্ঠান পালন। সিলেট ফ্রিডম প্রোডাকশন হাউস এর উদ্যোগে সিলেট নগরীর একটি অভিজাত চাইনিজ রেষ্টুরেন্ট ফার্মিস গার্ডেন হোটেল এন্ড রেস্টুরেন্ট-এ অনুষ্ঠিত হয়। অর্থায়নে তালুকদার ফাউন্ডেশন। আয়োজনে সিলেট ফ্রিডম ক্লাব,আলোছায়া সাংস্কৃতিক ক্লাব,ফ্রিডম আবৃত্তি পরিষদ। জন্মদিনে অনুষ্ঠানে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব স্পৃহা থিয়েটার এর প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মনির আহমদ শ্রদ্ধেয় গুরুকে। এতে তার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। প্রায় ২২টি সংগঠনের পক্ষ থেকে নাট্যকার ও অভিনেতা মো. ইমতিয়াজ কামরান তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ইউনিট কমান্ডের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ভবতোষ রায় বর্মন, বিশিষ্ট ব্যবসায়ী দ্যা গোল্ডেন কি প্রাইভেট লি. এর চেয়ারম্যান রুবেল খাঁন, সহ সভাপতি আলী আহমদ আলী, সুরমাভিউ ২৪ ডটকমের সম্পাদক এমদাদুল হক সোহাগ, গণসংগীত শিল্পী ফকির মাহবুব, কন্ঠ শিল্পী মাহমুদা আক্তার, স্পৃহা থিয়েটার এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সৈয়দা সুরাইয়া জামান, শিল্পী শাহ সিদ্দিক, কণ্ঠশিল্পী শ্যামল দেবনাথ, মডেল ও অভিনেত্রী পরশী রুমী, শিল্পী ঐক্যজোট সিলেট বিভাগের সদস্য সচিব এনামূল ইসলাম, ছাত্রলীগ নেতা আল জিসান, মো. রাহুল ইসলাম, দেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি ও নাট্য অভিনেতা কামাল আহমদ দুর্জয়, দিগন্ত থিয়েটারের পরিচালক মো. সাইফুর রহমান চৌধুরী সুমন, নাট্যকর্মী উত্তম কাব্য।
এছাড়াও উপস্থিত ছিলেন বিনা, সালমা, তায়্যিবা হক, তানিয়া, ফাহমিদা,  শাহ সিদ্দিক, বাউল হেলন তালুকদার, শফিক শাহ, মো. মালেক, এফ.কে ফয়ছল, শুভ খান, অপু সুলতান, শাহজাহান শাহ, শাহ শামীম হাসান, নাইমুল ইসলাম রাসেল, মো. সোহরাব আলী সৌরভ, সাহেদ আহমদ, জিয়াউল হক জিয়া, মো. আলমগীর কবীর সালেক, মো. জাকির হোসেন, ফখরুজ্জামান চৌধুরী প্রমুখ।
এতে সিলেটের নাট্য কর্মী, সংস্কৃতি কর্মী ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি