সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

বেগম জিয়াকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করুন: এডভোকেট রকিব



ডেস্ক নিউজ::  ২০ দলের শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান নেজামে ইসলাম পার্টির সভাপতি এড. মাওলানা আব্দুর রকিব বলেছেন, ২০ দলের প্রধান বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় জেলে বন্দি থাকায় দেশ ও জাতি গভীরভাবে উদ্বিগ্ন।

দেশের জনগণের প্রত্যাশা পূরণে অবাধ নিরপেক্ষ গ্রহণযোগ্য জাতীয় নির্বাচন অনুষ্ঠান ও সকল দলের অংশ গ্রহণের পরিবেশ সৃষ্টি করা বর্তমান সরকারের দায়িত্ব।

সকল রাজনৈতিক দলের অংশগ্রহনের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি অপরিহার্য। তাহার সুচিকিৎসার জন্য কালবিলম্ব না করে বেগম জিয়াকে ইউনাইটেড হাসপাতালে স্থানাস্তরের জোর দাবী জানিয়েছেন এড. মাওলানা আব্দুর রাকিব ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার সভায় উপরোক্ত বক্তব্য রাখেন।

মঙ্গলবার সিলেট সুরমা মার্কেটস্থ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এড. মাওলানা আব্দুর রকিব উপরোক্ত কথাগুলো বলেন।

ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার সভাপতি শায়খুল হাদিস মুফতী আব্দুল কারীম হাক্কানীর সভাপতিত্বে এবং জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ বিন রিয়াছত এর পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মাওলানা নজরুল ইসলাম সিকদার, মাও: মোজাম্মেল হক, মাও: জুবায়ের আনসারী, মাও: এম. এ সবুর, মাও: আব্দুর রহিম, মাও: নজির উদ্দিন, মাও: মনিরুজ্জামান, মাও: মকসুদ আহমদ, জাহির উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তাগন ইসলামী মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক আলোচনার অবিসাংবাদিত নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আদেশে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করার জন্য এবং সোচ্চার হওয়ার জন্য দেশ ও জাতির কল্যাণে সকল ইসলামী দল সমূহ এবং সম্মানিত ওলামায়ে কেরামদের প্রতি আহ্বান জানান।