মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ফুড ব্যাংকিং টিম সিলেটের এক বছর পূর্তিতে র‌্যালী শুক্রবার



ফুড ব্যাংকিং টিম সিলেটের এক বছর পূর্তি উপলক্ষে আগামী ১৪ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে ক্বীন ব্রীজ পর্যন্ত র‌্যালী, দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত জিডিএফ প্রতিবন্ধি স্কুলে শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করা হবে।

উক্ত র‌্যালী ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নর্থ ইষ্ট মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল ও বার্জার কোম্পানি লিমিডেট সিলেটের ব্রাঞ্চ ম্যানেজার প্রতাপ মিত্র বড়–য়া।

স্বার্থহীন সমাজ কল্যান সংস্থার ব্যবস্থাপনায় “ডাস্টবিনে নয় অসহায় মানুষের মুখে অন্ন’’ এই স্লোগান নিয়ে ফুড ব্যাংকিং টিম সিলেট কাজ করছে দীর্ঘ এক বছর ধরে। সচেতনতার বার্তা পৌছে দিচ্ছে সমাজের সচেতন নাগরিকের কাছে। যেকোনো ধরনের অনুষ্ঠানের অবশিষ্ট খাবার ডাস্টবিনে ফেলে না দিয়ে সচেতন মানুষ ফুড ব্যাংকিং টিমের মাধ্যমে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে বিতরণ করে দেন। এই পর্যন্ত ৩০০ শত এর অধিক বিয়ে, আকিকা, জন্মদিন ও অন্যান্য অনুষ্ঠানের অবশিষ্ট খাবার অসহায় মানুষের মাঝে বিতরণ করে দেয়া হয়েছে।