শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

ডিবি পরিচয়ে তুলে নেওয়া ডা. মাহফুজুলকে উদ্ধার করতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা



সিলেটের জকিগঞ্জ থেকে ডিবি পরিচয় দিয়ে তুলে নেওয়া ডা. মাহফুজুল আলমকে উদ্ধার করতে সিলেটের পুলিশ সুপার বরাবরে আবেদন করেছেন তাঁর শ্বশুড় মো. মুরাদ উদ্দিন।

তিনি গত ৯ সেপ্টেম্বর রোববার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে এ আবেদন করেন।

আবেদনে তিনি উলে­খ করেন, গত ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ডিবি পরিচয় দিয়ে অজ্ঞাতনামা ৪ জন ব্যক্তি ডা. মাহফুজুল আলমের বসত বাড়িতে এসে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের কথা বলে তুলে নিয়ে যায়। তাকে তুলে নেওয়ায় ৫ দিন অতিবাহিত হলেও ডা. মাহফুজুল আলমের কোন খোঁজ মিলছেনা। এমনকি বর্তমানে তার ব্যবহৃত মোবাইল ফোন (০১৬১৩-৩১২৬৯০) নম্বরটিও বন্ধ রয়েছে। বর্তমানে ডা. মাহফুজুল কোথায় আছে, কেমন আছেন তার স্ত্রী সন্তান কেউ জানেন না। তার পিতা মো. আব্দুল মন্নান ও মাতা জুবেদা খান হজ্ব পালন শেষে সৌদিআরবে অবস্থান করছেন। ডা. মাহফুজুলকে তুলে নেওয়ার পর দেশে বিদেশে তার স্বজনরা চিন্তিত রয়েছেন। যদি ডা. মাহফুজুল আলম আইনশৃঙ্খলাবাহিনীর হেফাজতে থাকেন তবে তার পরিবারকে এ বিষয়ে অবহিত করার জোর দাবি জানানো হয়। আর যদি আইনশৃঙ্খলাবাহিনীর হেফাজতে না থাকেন তবে তাকে উদ্ধার করতে পুলিশ সুপারকে দ্রুত পদক্ষেপ গ্রহণে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান আবেদনকারী মুরাদ উদ্দিন।