সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরণ



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ফেঞ্চুগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুধর্ব-১৭) ফাইনাল ম্যাচ সোমবার বিকেলবেলা উপজেলা পরিষদের হেলিপ্যাড মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল ম্যাচে ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ও ২নং মাইজগাঁও ইউনিয়নের খেলোয়াড়দের মুখোমুখি লড়াই হয়। নির্ধারিত সময়ে ৩-১ গোলে ২নং মাইজগাঁও ইউনিয়নকে পরাজিত করে ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়ানশীপ অর্জন করে।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার(অঃদাঃ) মোঃআব্দুল্লাহ আল মাহমুদ। উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল কয়েছের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সঞ্চিতা কর্মকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুবেদ আহমদ চৌধুরী শিপু, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জাহানারা বেগম শ্যামা, ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বদরুদ্দোজা ও ২নং মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ান করিম চৌধুরী প্রমুখ। সভা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ খেলোয়াড়দের পুরস্কার প্রদান করা হয়।

উপস্থিত প্রায় তিন শতাধিক দশর্ককে কথায় তালে-ছন্দে খেলোয়াড়দের উৎসাহ ও দশর্কদের আনন্দ দিয়েছেন ধারাভাষ্যকার সেলিম আহমদ জুবেল, ফরহাদ রেজা ও জাকারিয়া আহমদ। খেলায় শ্রেষ্ঠ গোলদাতা হিসেবে ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের খেলোয়াড় আব্দুল্লাহ আল মামুনকে ক্রেস্ট প্রদান করা হয়।