মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জ থানার বিদায়ী ও নবাগত অফিসার ইনচার্জকে সংবর্ধনা



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোকতাদির হোসেন পিপিএম ও অফিসার (তদন্ত) মো. নজরুল ইসলামের অন্যত্র বদলী জনিত ও নবাগত অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ও অফিসার (তদন্ত) সুধীন চন্দ্র দাসের এর যোগদান উপলক্ষে কমলগঞ্জ থানা পুলিশ প্রশাসনের আয়োজনে এক সংবর্ধনা প্রদান করা হয়, সোমবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় থানা ভবন মিলনায়তনে।

বিদায় ও বরণ অনুষ্টানে কমলগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান এর সভাপতিত্বে ও কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দাম এর সঞ্চালনায় সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর সভার মেয়র মো. জুয়েল আহমেদ, বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো.আব্দুল হান্নান,রহিমপুর ইউপি চেয়ারম্যান মো.ইফতেখার আহমেদ বদরুল প্রমূখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শমশের নগর ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী, কমলগঞ্জ পৌর সভার সাবেক মেয়র আবু ইব্রাহিম জমসেদ, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু,সাংবাদিক মুজিবুর রহমান রনজু, শাহিন আহমেদ, কমলগঞ্জ থানার এসআই ফরিদ মিয়া, এএসআই আনিছুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে শেষে বিদায়ী অফিসার ইনচার্জ মো. মোকতাদির হোসেন পিপিএম ও অফিসার (তদন্ত) মো. নজরুল ইসলাম এবং নবাগত অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান অফিসার (তদন্ত) সুধীন চন্দ্র দাসকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান ও কমলগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়