সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

কুয়েটে রানারআপ হলো মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ওমেগা’



খুলনা ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজিতে (কুয়েট) অনুষ্ঠিত ‘ইগনিশন ২০১৮: ন্যাশনাল মেকানিক্যাল ফেস্টিভ্যাল’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ওমেগা’।

দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে প্রতিযোগিতায় লাইন ফলোয়ার রোবট ইভেন্টে এই সাফল্য দেখিয়েছে টিম ওমেগা। গতকাল রোববার মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা থেকে এই তথ্য জানানো হয়েছে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইইই ও সিএসই বিভাগের শিক্ষার্থীদের নিয়ে ‘টিম ওমেগা’ গঠিত। এ টিমের দলনেতা মো. আনোয়ারুল কাউছার, সদস্যরা হলেন শেখ মো. জাকারিয়া, আব্দুল্লাহ আল নোমান, নিলয় রশীদ ও রকিবুজ্জামান তন্ময়। দ্বিতীয় রানারআপ হয়ে ২০ হাজার টাকা প্রাইজমানি ও সার্টিফিকেট পেয়েছে ‘টিম ওমেগা’।

তাদের এই সাফল্যকে মেট্রোপলিটন ইউনিভার্সিটির পক্ষ থেকে অভিনন্দিত করেছেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।
প্রসঙ্গত, এর আগেও বিভিন্ন প্রতিযোগিতায় একাধিকবার চ্যাম্পিয়ন, রানারআপ হওয়ার গৌরব অর্জন করে ‘টিম ওমেগা’। -বিজ্ঞপ্তি