বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

এস.আই.ইউ’তে হিকেপ প্রজেক্টের ডাটা শেয়ারিং শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত



ডেস্ক নিউজ:: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিশ্বব্যাংকের অর্থায়নে পরিচালিত হিকেপ প্রজেক্টের ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল এর অধীনে ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয়এস.এ কমিটির উদ্যোগে আজ রবিবার ‘ডাটা শেয়ারিং শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়’।

ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় এস.এ কমিটি কর্তৃক কোয়ালিটি এ্যাসুরেন্স সম্পর্কিত রিপোর্ট জমাদানের পূর্ববর্তী পদক্ষেপ হিসাবে এই ডাটা শেয়ারিং কর্মশালার আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ১০২নং রুমে বেলা ২টায় অনুষ্ঠিত এই কর্মশালায় ব্যবসায় প্রশাসন বিভাগের এস.এ কমিটির প্রধান সহকারী অধ্যাপক মেহেদী হাসান তুহিন এর সভাপতিত্বে ও বিভাগীয় এস.এ কমিটির সদস্য সহকারী অধ্যাপক আয়েশা ইয়াসমীন এর সঞ্চালনায় কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মো: মনির উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস.আই.ইউ এর ‘আই.কিউ.এ.সি’ এর পরিচালক সহযোগী অধ্যাপক এক্রামুল ফারুক, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ।
উদ্বোধনী শেষে ডাটা শেয়ারিং এর উপর কর্মশালা পরিচালনা করেন এস.এ কমিটির সদস্য সহকারী অধ্যাপক এস.এম. সাঈফ উদ্দিন। ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষক এই কর্মশালায় অংশগ্রহণ করেন এবং বিভাগের মানোন্নয়ের বিভিন্ন পরামর্শ তুলে ধরেন।