সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার



জাতীয় ডেস্ক:: সরকার প্রতিহিংসার রাজনীতি করে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

শনিবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

খন্দকার মাহবুব বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। আর তাই খালেদা জিয়াও সুষ্ঠু বিচার পাচ্ছেন না। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠিত হলেই তিনি সুষ্ঠু বিচার পাবেন। সুতরাং দেশে গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে অতীতের কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। তাই বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে আগামী নির্বাচন সুষ্ঠু হবে এটা জনগণ বিশ্বাস করে না। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় সরকারের বিকল্প নেই।

খালেদা জিয়া খুবই অসুস্থ জানিয়ে বিএনপির এ নেতা বলেন, চেয়ারপারসন খুবই অসুস্থ। তাই সরকারকে বলব- খালেদা জিয়ার বিচারের রায় কী দেবেন দিয়েন। তার সুচিকিৎসার ব্যবস্থা করুন।

‘গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয়, নিরপেক্ষ সরকারের প্রয়োজনীয়তা’ শীর্ষক সভার আয়োজন করে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি)।

সংগঠনটির সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সুকুমার বড়ুয়া, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী প্রমুখ।