শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

গান গেয়ে মামলার জালে কুমার শানু



বিনোদন ডেস্ক:: গান গেয়ে কোটি ভক্তের হৃদয় জয় করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানু। তবে এবার গান গেয়ে বিপাকে পড়েছেন এই সংগীতশিল্পী। কারণ তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের উত্তর প্রদেশের মুজাফফরপুরের একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন কুমার শানু। স্থানীয় একটি স্কুল মাঠে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের।

‘আশিকি’ সিনেমার ‘ধীরে ধীরে’, ‘পরদেশ’ সিনেমার ‘মেরি মেহবুবা’, ‘দিলওয়ালে’ সিনেমার ‘কিতনা হাসিন চেহারা’-এর মতো জনপ্রিয় গান গেয়ে অনুষ্ঠান জমিয়ে দিয়েছিলেন তিনি।

দর্শকরাও মশগুল ছিলেন তার গানে। যার কারণে সময়ের দিকে খেয়ালই ছিল না আয়োজকদের। কিন্তু রাত ১০টার পর লাউড স্পিকার ব্যবহার করে চলতে থাকে অনুষ্ঠান। ফলে বিরক্ত হন আশেপাশের বাসিন্দারা। আর তারপরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তারা।

সংবাদ সংস্থা এএনআই-কে পুলিশ জানিয়েছে, রাত দশটার পর লাউড স্পিকার ব্যবহার করায় আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তবে অন্য একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আয়োজকদের পাশাপাশি কুমার শানুর বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হয়েছে।