সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

যুবলীগ নেতা তারেক আহমদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা



মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে গোলাপগঞ্জ উপজেলা সহ দেশ বিদেশের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা ও ৯নং পশ্চিম আমুড়া ইউপি সদস্য তারেক আহমদ ।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা মহান আলাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন।

মহান আলাহর নির্দেশে হজরত ইব্রাহিম (আ.) তাঁর প্রাণপ্রিয় পুত্র হজরত ইসমাইল (আ.)-কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য প্রদর্শন করেছেন তা অতুলনীয়। তিনি এই বিশেষ দিনে জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ভরে স্মরণ করে বলেন, এবছর যে মাসে ঈদুল আযহা আমার মাঝে এসেছে, সে মাসটি বাঙালী জাতীর শোকের মাস। এই ঈদের খুশি অনেকটা বিলীন হয়ে গেছে।

তারপরও মুসলিম উম্মাহর এই বিশেষ দিন সমগ্র বিশ্ববাসীর কাছে ইব্রাহিম (আ.) এর ত্যাগ চির সমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদুল আজহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করার মাধ্যমে দেশ, জাতি ও রাষ্ট্রের সর্বোত্তম কল্যান সাধিত হবে। –
বিজ্ঞপ্তি