মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

২৪টুডে নিউজের পক্ষ থেকে কুলাউড়ার ইউএনও গোলাম রাব্বী কে বিদায়ী সংবর্ধনা



মৌলভীবাজার প্রতিনিধি:: সৎ, দক্ষ, মেধাবী এবং তারুণ্যদীপ্ত কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো: গোলাম রাব্বী কে অনলাইন গণমাধ্যম ২৪ টুডে নিউজ ডট কমের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

নিষ্ঠাবান, দক্ষ কর্মকর্তা গোলাম রাব্বীর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৪ টুডে নিউজ ডট কমের সম্পাদক ও প্রকাশক ও ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ)।

(১৮ আগষ্ট) শনিবার বিকালে কুলাউড়া উপজেলা পরিষদ কনফারেন্স রুমে বিদায়ী সংবর্ধনা অনুষ্টানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন কবির,সহ সভাপতি মোঃ আব্দুল কুদ্দুছ, মোহাম্মদ তাজুল ইসলাম, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শরীফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী, দপ্তর সম্পাদক একে.এম জাবের, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল হক জিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সুহেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন আহমদ, নির্বাহী সদস্য এস আলম সুমন, শাকির আহমদ, ২৪ টুডে নিউজের বার্তা সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সাধারণ সদস্য এম. এ কাইয়ূম, শাহবান রশীদ চৌধুরী অনি, মোহাইমিনুল ইসলাম মাহিন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত কুলাউড়ার বিভিন্ন পত্রিকার কর্মরত গণমাধ্যমকর্মীরা বলেন, সুখী, সমৃদ্ধ ও উন্নত দেশ গড়তে হলে সৎ, দক্ষ, মেধাবী এবং তারুণ্যদীপ্ত কর্মকর্তার বিকল্প নেই। অার বাংলাদেশে আপনার মত সৎ, নিষ্ঠাবান, দক্ষ অফিসার খুবই প্রয়োজন। বক্তব্যে সবাই চৌধুরী মো: গোলাম রাব্বীর সততা, যোগ্যতা ও কতর্ব্যপরায়নতায় প্রসংশা করেন।

উল্লেখ্য সরকারি কর্মকর্তাদের ধারাবাহিক কার্যক্রমের একটি বিশেষ অংশ নির্দিষ্ট সময় পরপর স্থান পরিবর্তন। ঠিক একই কারণে কুলাউড়ায় কর্মরত হিসেবে এক বছর ৭ মাস অতিবাহিত করার পর কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মো. গোলাম রাব্বীকে রাজশাহী বিভাগে বদলীর প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় জনপ্রশাসন মন্ত্রনালয়।