বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

চুনারুঘাটে বিভিন্ন স্কুলের ২৫২ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান



এম এস জিলানী আখনজী, চুনারুঘাট হবিগঞ্জ:: চুনারুঘাট উপজেলা পরিষদের অর্থায়নে ২শ’ ৫২ জন শিক্ষার্থীদের মাঝে পাঁচ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়।

এ উপলক্ষে গতকাল শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহিদ অডিটরিয়ামে বৃত্তি প্রদান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় উপজেলা নিবার্হী অফিসার মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইয়াসমীনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল কবির মুরাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শাফিয়া আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল হক, উপজেলা ইঞ্জিনিয়ার মীর আলী শাকির, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বারিন্দ্র রায়, ওসি (তদন্ত) আলী আশরাফ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল আলম রুবেল, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইফতেখার রিপন প্রমুখ। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ ২৫২ জন শিক্ষার্থীদের মাঝে ২ হাজার টাকা করে ৫ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করেন।