মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

সিলেটে কঠোর নিরাপত্তায় ভোট গ্রহণ



স্টাফ রিপোর্ট:: কঠোর নিরাপত্তার মধ্যে সিলেট সিটির স্থগিত দু’টি ভোট কেন্দ্র ও সংরক্ষিত ৭ নম্বর ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। ভোটের আর মাত্র ২ ঘন্টা বাকি আছে। এরপরই শুরু হবে গণনা।

আজ শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছিল। সকাল থেকে কোনে কেন্দ্র অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শান্তিপূণভাবেই চলছে ভোট গ্রহণ।

বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে বিজিবি, র‌্যাব, এসএমপির বিশেষ টিম সিআরটি ও আনসার সদস্যরা সতর্কতার সাথে দায়িত্ব পালন করছেন।

১৬টি কেন্দ্রে ভোটগ্রহণ নির্বিঘ্ন ও সুষ্ঠু করতে মাঠে একযোগে কাজ করছে মোট ৫ প্লাটুন বিজিবি। একেকটি প্লাটুনে ২০ থেকে ২৫ জন বিজিবি সদস্য রয়েছেন। এছাড়া ভোটকেন্দ্র ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে পুলিশ, র‌্যাব ও আনসার বাহিনী সদস্যরা। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতও কাজ করছেন।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের রিটানিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান বলেন, নির্বাচন সুষ্ঠু করতে নিরাপত্তা জোরদার রয়েছে। ভোটারদের নিরাপত্তায় পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা মাঠে কাজ করছেন।