মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক চেয়ারম্যান ফজলুর রহমানসহ নিহত ৩



আজিজ খান, গোলাপগঞ্জ:: সিলেটের গোলাপগঞ্জের হেতিমগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান (৬০) মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে বুধবারের সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ তিন জনে।

বৃহস্পতিবার (৯ আগস্ট) বিকেল ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। সাবেক এই চেয়ারম্যানের মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট পুত্র রুমেল আহমদ।

ফজলুল রহমান উপজেলার দাড়িপাতন গ্রামের মৃত নুর উদ্দিনের পুত্র। তিনি ২ পুত্র সন্তানের জনক বলে জানা গেছে।গোলাপগঞ্জের এ সড়ক দুর্ঘটনার দিন হাসপাতালে নেওয়ার পথে দুই সহোদর তরমুজ আলী (৪৫) ও সিএনজি চালক সুরুজ আলী (৪০) নিহত হন। এই দুই সহোদর উপজেলার ঘোগারকুল গ্রামের মৃত সিকন্দর আলীর ছেলে।

এ দিকে এ ঘটনায় তরমুজ আলী ও সুরুজ আলীর ভাই ফরমুজ আলী বাদি হয়ে দুর্ঘটনায় জড়িত ট্রাক চালক রাজিব আহমদ (২৫) কে একমাত্র আসামী করে একটি মামলা (মামলা নং-০৭/০৯-০৮-১৮) দায়ের করেন।

উল্লেখ যে, গত বুধবার সকাল সাড়ে ১০ টায় সিলেট থেকে আসা একটি ট্রাক সকাল ১০টা দিকে গোলাপগঞ্জের সিলেট-জকিগঞ্জ রোডের হেতিমগঞ্জ মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে সংঘর্ষ হয় এতে সিএনজিতে যাত্রীরা আহত হন। এ ঘটনায় হাসপাতালে নেয়ার পথে দু’জনের মৃত্যু হয়।

ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুই সহোদরের মৃত্যু হয়। এদিকে এ ঘটনায় উত্তেজিত জনতা ঘটনার সাথে জড়িত ট্রাকে আগুন ধরিয়ে দেয় এবং পৌর এলাকার দাড়িপাতনে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখে।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী দৈনিক সিলেটের দিনকালকে বলেন, দুর্ঘটনায় সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান সহ মোট ৩ জনের মৃত্যু হয়েছে। চালককে আসামী করে একটি মামলাও দায়ের করা হয়েছে।