মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের মতবিনিময়



ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে সিলেটের বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত ৮টায় ছাতকের গোবিন্দগঞ্জে ” ঐতিহ্যবাহি ছাতক মিডিয়া সেন্টারে” অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করিম রেজা।

অর্থ সম্পাদক অাতিকুর রহমান মাহমুদের পরিচালনায় বক্তব্য রাখেন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি, জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশ্বনাথ উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম বেগ, সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ ও দৈনিক সিলেটের দিনকালের বিশ্বনাথ উপজেলা প্রতিনিধি পাভেল সামাদ, সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক ভোরের কাগজ এবং শুভ প্রতিদিনের বিশ্বনাথ উপজেলা প্রতিনিধি অাব্বাস হোসেন ইমরান, সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বিশ্বনাথটুডে টুয়েন্টিফোর ডটকমের উপজেলা প্রতিনিধি কামরুল অাশিকী, ছাতক প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ডেসটিনি পত্রিকার সুনামগঞ্জ জেলা সমন্বয়ক এবং ছাতক উপজেলা প্রতিনিধি মোশাহিদ অালী প্রমুখ।

সভায় ছাতক ও বিশ্বনাথের সাংবাদিকদের একটি ফ্রেম উল্লেখ করে নেতৃবৃন্দরা বলেন, দু’ উপজেলার সকল সাংবাদিকদের সুখে দু:খে অতীতের ন্যায় মিলেমিশে থাকতে হবে। সাংবাদিকদের সকল বিপদে অাপদে সুখে দু:খে একে অপরের সাহায্য ও সহযোগিতা অব্যাহত থাকলে বন্ধনটি অারো গভীর হবে।