মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

ছাত‌কে স্কুল ছাত্রীকে উত্যক্ত্য করায় ঘটনায় ৬ বখাটের বিরুদ্ধে অভিযোগ



ছাতক প্রতিনিধি:: ছাতকে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় ভিকটিমের পিতা বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার বিকেলে থানায় দায়ের করা অভিযোগে ৬ বখাটেকে অভিযুক্ত করা হয়।

শিক্ষার্থী ও স্থানীয় সুত্রে জানা যায়, ছাতক সদর ইউনিয়নের এসইএসডিপি মডেল হাইস্কুলের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে পূর্ব বাউসা-কেশবপুর গ্রামের কতিপয় বখাটে বেশ কিছুদিন থেকে উত্যক্ত করে আসছিল।

সোমবার বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে বখাটেদের গ্রাম এলাকায় পৌঁছা মাত্র পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বখাটে সমছুন নুর সহ তার সহযোগিরা ওই ছাত্রীর হাত ধরে টানা-টানি করতে থাকে।

এক পর্যায়ে ভিকটিমের ওড়না ছিনিয়ে নিয়ে তার শ্লীতাহানি ঘটায়। এঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকালে বিদ্যালয়ের প্রায় অর্ধশত শিক্ষার্থীরা ক্লাস বর্জন ও বখাটেদের গ্রেফতার করে দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবিতে স্থানীয় অান্ধারিগাঁও পয়েন্টে মানববন্ধন করেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।