রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়া যুবলীগের আজীবন সভাপতি খসরুজ্জামানের ১৭তম মৃত্যুবার্ষিকী



মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি ও জামান ট্রাভেলস্ এর স্বত্বাধিকারী প্রয়াত মোঃ খসরুজ্জামানের ১৭তম মৃত্যুবার্ষিকী ৮আগস্ট বুধবার।

২০০১সালের এই দিনে তিনি আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন। আওয়ামী পরিবারের নিবেদিত ও বিশ্বস্থ এই নেতা আমৃত্যু বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুলাউড়া উপজেলা শাখার সভাপতি ছিলেন।

পচাত্তর পরবর্তী সময়ে দলের যখন দুঃসময় চলছিলো তখন ১৯৮৬সালে উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্বভার গ্রহন করেন প্রয়াত মোঃ খসরুজ্জামান।

তিনি ২০০১সালের ৮আগস্ট মৃত্যুর দিন পর্যন্ত দুই মেয়াদে ১৫বছর একাধারে যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তৎকালিন সময়ে যুবলীগে তিনি দীর্ঘদিন দায়িত্বে থাকলেও আওয়ামী ঘরোনার বেশিরভাগ কর্মকান্ড তাকে ঘিরেই পরিচালিত হতো।

দলের আদর্শকে বুকে লালন করে শ্রম ও মেধা দিয়ে সংগঠনকে তিনি নিজের পরিবারের করে নিয়েছিলেন। তৎকালীন কুলাউড়া স্টেশন রোডের জহুরা মার্কেটে (বর্তমান ইষ্টার্ন শপিং সেন্টার) তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠান জামান ট্রাভেলস্কে কেন্দ্র করে যুবলীগ, আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের কর্মকান্ড পরিচালিত হতো।
কুলাউড়া পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও প্রয়াত খসরুজ্জামান এর পুত্র মোঃ তারেক হাসান জানান আজ ১৭তম মৃত্যুবার্ষিকীতে তাঁর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।