সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

তুফান হৃদয়ের ‘রিকশাওয়ালা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র



বিনোদন ডেস্ক: তুফান হৃদয়ের ‘রিকশাওয়ালা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে ক্যামেরার সামনে নতুন মুখ দাঁড়ালো রুবেল আহমেদ। ছবিটির কাজ সম্পূর্ণ শেষ।
রুবেল আহমেদ একজন বাস্তবে রিকশাচালক। ‘রিকশাওয়ালা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে রিকশাচালক চরিত্রে তিনি অভিনয় করেছেন। তার সাথে অভিনয় করেছেন তুফান হৃদয়।

পরিচালক তুফান হৃদয়ের সাথে অভিনেতা রুবেল আহমেদ। ছবি সংগৃহীত

পরিচালক তুফান হৃদয়ের সাথে অভিনেতা রুবেল আহমেদ। ছবি সংগৃহীত

ঈদুল-আযহা উপলক্ষে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রিকশাওয়ালা’ এ দেখা যাবে রুবেল আহমেদকে। ‘রিকশাওয়ালা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি একটি সত্য কাহিনী অবলম্বনে রিকশাচালকের মহত্ব গুণ নিয়ে নির্মিত হয়েছে।

এ বিষয়ে রুবেল আহমেদ বলেন, আমি একজন রিকশাচালক। আমি সিনেমা হলে গিয়ে অনেক ছবি দেখতাম কিন্তু অভিনয় করার জন্য এ রকম সুযোগ পাবো আমি কখনো ভাবিনি। আমি যখন রাস্তায় রিকশা নিয়ে বের হই তখন এ ছবির পরিচালকের সাথে আমার দেখা হয়, তারা আমাকে দেখে ভালো লাগে। তারা ঠিক করেন আমি এই ছবির রিকশাচালক চরিত্রে অভিনয় করার জন্য। এই ছবিতে আমার প্রথম অভিনয় করা। আশা করি সবার ভালো লাগবে।

০১/০৮/২০১৮ইং তারিখে সিলেটের খাসদবীর এলাকায় রাতে শুটিং শেষ হয়েছে ‘রিকশাওয়ালা’র। আই স্টার এন্টারটেইনমেন্ট’র কর্ণধার তুফান হৃদয়ের প্রযোজনা, কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আসছে তার নিজস্ব প্রোডাকশন থেকে। এই ছবির সহকারী পরিচালনা ও সম্পাদনা করেছেন সোলেমান পিকচারস স্টুডিও’র কর্ণধার সোলেমান ইসলাম (তাওহীদ খান)।

আগামী ঈদুল-আযহায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রিকশাওয়ালা’ ইউটিউবে প্রকাশ করা হবে।