রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সুন্দর সমাজ বিনির্মাণে নবীন শিক্ষার্থীদের আদর্শ জীবন গঠন প্রয়োজন-রেদওয়ান আহমদ চৌধুরী



বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা রেদওয়ান আহমদ চৌধুরী বলেছেন, আজকে যারা এসএসসি সমমান উত্তীর্ণ নবীন আগামী দিনে তারাই জাতীর কর্ণধার। তাদের মূল্যবান কর্মপদ্ধতির মাধ্যমেই অনেক দূর এগিয়ে যাবে এই দেশ এই সমাজ। জাতির মূল্যবান এই প্রজন্মকে গড়ে উঠতে হবে আদর্শ মানুষ হিসেবে। তাই সুন্দর সমাজ বিনির্মাণে নবীন শিক্ষার্থীদের আদর্শ জীবন গঠন একান্ত প্রয়োজন। বিশেষত আমল-আখলাকের পাশাপাশি তাদের ঈমান-আক্বীদাকেও হিফাযত করতে হবে। ঈমান আক্বীদার হিফাযতের লক্ষ্যে তাদের আরো সচেতন ও সজাগ দৃষ্টি সম্পন্ন হতে হবে। ইসলামী তাহযীব তামাদ্দুনে পুর্ণ বিশ্বাসী ও অনুগত্যশীল হতে হবে। সব রকম বাতিল ফেরকা থেকে দূরে থাকতে হবে এসকল নবীন শিক্ষার্থীদের। তবেই সাফল্যের দ্বার উন্মোক্ত হবে।
ছাতক (দক্ষিণ) উপজেলা তালামীয শাখা কর্তৃক আয়োজিত দাখিল, এস.এস.সি ও আলিম, এইচ.এস.সি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে রোববার দোলারবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা শাখার সভাপতি হাফিয আনোয়ার হোসাইন ছালেহী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুল হাসান জুয়েল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সভাপতি হাফিজ রফিকুল ইসলাম তালুকদার, সুনামগঞ্জ জেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান তাজুল, জেলা তালামীযের সহ-সভাপতি ছালিক আহমদ সুমন, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, সাবেক সহ-সাধারণ সম্পাদক শামস মাহবুব, সাংগঠনিক সম্পাদক মুহা. নুর হোসেন, জনতা মহাবিদ্যালয়ের ইংরেজী লেকচারার রুহুল করিম শিবলু, দোলারবাজার ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাও: জুনাইদ আহমদ, জেলা তালামীযের সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবু হেনা মুহাম্মদ ইয়াসিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ আবু তাহের ও ছাতক উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলী আহমদ নাঈম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাতক দক্ষিণ উপজেলা তালামীযের সহ-সভাপতি আনোয়ার, সহ-সাধারণ সম্পাদক তারেক আহমদ রাজু, সাংগঠনিক সম্পাদক শিরন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সুহেল তাজ, কাউসার আহমদ, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান মারুফ, সহ প্রচার সম্পাদক খলিল আহমদ, ইহাদ আলী, অর্থ সম্পাদক আব্দুল মুক্তাদির, সহ-অফিস সম্পাদক,হুছাম উদ্দীন উদ্দীন জামিল, প্রশিক্ষন সম্পাদক সায়েম আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ মাসহুদ উদ্দীন, সদস্য মো. হাবিবুল্লাহ, মোহাম্মদ আব্দুর রউফ, হা. সুরমান আহমদ, দক্ষিণ খুরমা ইউ.পি তালামীযের সভাপতি হা. ইমাম উদ্দীন তালুকদার, আতিকুর রহমান, সিংচাপইড় ইউ.পি তালামীযের অফিস সম্পাদক সায়েফ আহমদ নাঈম, বাহরাম উদ্দীন প্রমুখ।